0 %

Thanks a lot for being with us!
We are re-constructing our website!
Sorry for this temporary inconvenience
We are coming to you with a fresh look and design from 1 January 2022!
Till then! Stay connected!

Sadat Alam Protik

হাই, আমি সাদাত আলম প্রতীক ।  এই গল্প প্রতিদিন  পেইজটা প্রথম আমার মাধ্যমেই তৈরি । সো নিজেকে থ্যাঙ্কস জানিয়ে আর কি হবে, নিজের সম্পর্কেই খানিকটা বক বক করি । এস এস সি পরীক্ষার পরপরই আমার ফেসবুক পেইজটা খোলা । প্রথম গল্প ছিল আমরা শাহীনে ছিলাম এবং আমি ক্রিকেটার হবো । এরপর আরও অনেক গল্প এবং অডিও গল্পের মাধ্যমে আমার এই পেইজ সামনের দিকে এগিয়ে যেতে থাকে । এমনকি এই পুরো ওয়েবসাইটটিও আমি নিজে আমার কিছু বন্ধু এবং বিভিন্ন ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলের সহায়তায় বানিয়েছি । আমি আমার সকল বন্ধুদেরকে মন থেকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই যারা শুরু থেকে আমার সাথে ছিল, আছে এবং আশা করি থাকবে ।
Follow Sadat Alam Protik on Social Media